1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




আগামী নির্বাচনে গামছা ছাড়া নৌকার উপায় নেই

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আগামী নির্বাচনে নৌকা একা চলতে পারবে না। গামছা ছাড়া নৌকার কোনো উপায় নেই।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালমেঘা ইলিমজান উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ এ জনসভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলার বহুরিয়া ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মো. শাহজাহান মিয়া।

কাদের সিদ্দিকী বলেন, আমি ইচ্ছা করলে বঙ্গবন্ধুর সময় ১৯৭২ সালে মন্ত্রী হতে পারতাম, আমি ইচ্ছা করলে এরশাদের সময়ে মন্ত্রী হতে পারতাম, আমি ইচ্ছা করলে খালেদা জিয়ার সময়ও মন্ত্রী হতে পারতাম। এখনো আমার বোইনেরে (শেখ হাসিনাকে) বললে তিনি আমাকে মন্ত্রী বানাবেন। কারণ আমি ভাঙা হাটে কখনো যাই না, ভাঙা হাটে সদাই করি না।

তিনি বলেন, নৌকা মার্কা আগে আমাদের ছিল (যখন মাওলানা ভাসানী ছিলেন), এখন নৌকা হয়ে গেছে গোপালগঞ্জের, ধানের শীষ মার্কা হচ্ছে বগুড়ার, লাঙ্গল মার্কা হচ্ছে রংপুরের আর গামছা মার্কা হচ্ছে টাঙ্গাইলের। আমাদের উচিত নৌকা, ধানের শীষ ও লাঙ্গল মার্কায় ভোট না দিয়ে গামছা মার্কায় ভোট দেওয়া।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...