1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম :




আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন বেশি হয়: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১২৬ বার পঠিত

খুলনা সোনাডাঙ্গা প্রতিনিধি: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, দেহ ও মন সুস্থ রাখতে সকলের খেলাধুলায় সম্পৃক্ত থাকতে হবে। নিয়মিত খেলাধুলার চর্চা করলে শরীর যেমন ভালো থাকে, তেমনিভাবে সকল কাজের উদ্যমী হওয়ার শক্তি পাওয়া যায়। একটি মেধাবী জাতি গড়তে হলে নিয়মিত ক্রীড়ার কোন বিকল্প নেই।

তিনি আজ (বুধবার) রাতে খুলনার যোগীপোল ইউনিয়নের তেলিগাতি মাধ্যমিক বিদ্যালয় ময়দানে তেলিগাতি পূরবী সংঘের উদ্যোগে আট দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ ও এলাকার গুণীজনদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
শ্রম প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন বেশি হয়। শিক্ষার মান উন্নয়নে ২০১০ সাল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দশম শ্রেণি পর্যন্ত বিণামূল্যে বই বিতরণ করে যাচ্ছেন। মানুষের চিকিৎসা লাঘবে খুলনার আবু নাসের বিশেষায়িত হাসপাতাল নির্মাণ এবং যাতায়াতের সুবিধার জন্য রূপসা সেতু ও মোংলা পর্যন্ত রেল সেতু নির্মাণ করছে। তিনি আরও বলেন, এ সরকার ক্ষমতায় আসার পরে দেশের বিভিন্ন অঞ্চলে ৫৬০টি মডেল মসজিদের নির্মাণ কাজ চলমান রয়েছে।
তেলিগাতি পূরবী সংঘের সভাপতি মোঃ আফজাল সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, যোগীপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, সমাজসেবক শেখ জাহিদ ইকবাল, কাজী শহীদুল ইসলাম টিটো প্রমুখ। এসময় তেলিগাতি পূরবী সংঘের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...