1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :




আইপিএল শুরুর আগেই ধোনিকে নিয়ে শঙ্কা

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১১১ বার পঠিত

ভারতের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট আইপিএলের ১৬তম আসরের পর্দা উঠছে আজ (৩১ মার্চ)। ইতোমধ্যে ক্রিকেট বিশ্বের বড় বড় তারকারা জনপ্রিয় এই আসরে অংশ নিতে ভারতে পাড়ি জমিয়েছেন। চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটান্সের উদ্বোধনী ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের আসর। এবারও চেন্নাইয়ের নেতৃত্বে রয়েছেন সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে প্রথম ম্যাচে তাকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) আইপিএলের সব ফ্র্যাঞ্চাইজি দলের অধিনায়কদের ফটোসেশনে যোগ দিয়েছিলেন ধোনিও। সেখানে তাকে পুরোপুরি ঠিকই মনে হয়েছিল। কিন্তু পরে জানা যায়, বাঁ-হাঁটুতে চোট পেয়েছেন এই ক্যাপ্টেন কুল। সেদিন আনুষ্ঠানিক নানা কাজে ধোনি উপস্থিত থাকলেও তাকে অনুশীলনে দেখা যায়নি। তারপরই মূলত তার চোট নিয়ে গুঞ্জন তৈরি হয়।

তবে বিষয়টি অস্বীকার করেছে তার দল চেন্নাই। চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন বলেন, ‌‌‘আমি যতদূর জানি অধিনায়ক ১০০ ভাগ সুস্থ আছেন। তাকে নিয়ে কোনো শঙ্কা নেই। আমি এর বেশি কিছু জানি না।’

এদিকে অন্যসূত্রে জানা গেছে, চেন্নাই ধোনিকে নিয়ে তাড়াহুড়ো করতে চাইবে না। যদি একান্তই চোট থাকে, তাহলে প্রথম ম্যাচে বিশ্রাম দিয়ে পরের ম্যাচগুলোয় সুস্থ ধোনিকে খেলাতে চাইবে চেন্নাই। যদিও এখন পর্যন্ত হার্দিক পান্ডিয়ার গুজরাটের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে তিনি খেলবেন কিনা সেটি এখনও নিশ্চিত করা যায়নি।

এর আগে সোমবার চেন্নাইয়ে অনুশীলন করার সময় ধোনির হাঁটুতে সমস্যা দেখা যায়। সেখানে খুড়িয়ে হাঁটতে দেখা যায় ধোনিকে। সেই চোটই তাকে এখনও ভোগাচ্ছে। তাই হয়তো ম্যাচের আগেরদিন অনুশীলন করে বাড়তি চাপ নিতে চাননি। ধোনির দলের কিউই পেসার কাইল জেমিসন এর আগে ইনজুরির কারণে ছিটকে গেছেন। তার বদলে প্রোটিয়া পেসার সিসান্দা মালাগাকে দলে নিয়েছে চেন্নাই।

ক্যাপ্টেন কুল আন্তর্জাতিক ক্রিকেটকে আগেই বিদায় জানিয়েছিলেন। তবে এরপরও আইপিএলে খেলা চালিয়ে যাচ্ছিলেন ধোনি। ধারণা করা হচ্ছে এবারের আসর দিয়ে চেন্নাইকে চারবার শিরোপা এনে দেওয়া ধোনি ক্রিকেট ক্যারিয়ারকে পুরোপুরি বিদায় দেবেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...