1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম :




আইপিএল জেতার পর হাসপাতালে ধোনি, লাগতে পারে অস্ত্রোপচার

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১৯৮ বার পঠিত

পঞ্চমবারের মতো আইপিএল শিরোপা জিতেছেন মহেন্দ্র সিংহ ধোনি। ভারতের অন্যতম সফল এই অধিনায়কের এবার সম্ভাব্য শেষ আইপিএল ভাবা হলেও ফাইনাল শেষে তিনি জানিয়েছেন, এখনই অবসর নিচ্ছেন না। পরের মৌসুমেও খেলার ইচ্ছা আছে তার। যদিও আগামী মৌসুম আসতে আসতে বয়সটা ৪২ হয়ে যাবে তার। আর ততদিনে ফিটনেস ধরে রাখতে পারবেন কি না তা নিয়ে অনিশ্চয়তা থাকছেই। সদ্য সমাপ্ত মৌসুমেই ধোনি খেলেছেন হাঁটুর চোট নিয়ে। পুরো মৌসুমেই ভুগেছেন হাঁটুর চোটে।

আইপিএলের পরই মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানী হাসপাতালে গিয়েছিলেন হাঁটুর চিকিৎসার জন্য। জানা যাচ্ছে, ধোনির হাঁটুতে অস্ত্রোপচার লাগতে পারে।

আইপিএল শেষে বাকি দল চেন্নাইয়ে ফিরলেও আহমেদাবাদ থেকে মুম্বাইয়ে যান ধোনি। কোকিলাবেন হাসপাতালে গিয়ে চিকিৎসক দীনেশ পারদিওয়ালাকে দিয়ে চোট পরীক্ষা করান। চেন্নাই দলের চিকিৎসক মধু থোট্টাপিল ধোনির সঙ্গে রয়েছেন বলে জানা গেছে।

ধোনির চোট আপডেট নিয়ে চেন্নাইয়ের ওয়েবসাইটে ফ্র্যাঞ্চাইজিটির সিইও কাশী বিশ্বনাথন বলেন, ‘ধোনি বাঁ হাঁটুর জন্য চিকিৎসকদের পরামর্শ নেবেন। সেই অনুযায়ী সিদ্ধান্ত নেবেন তিনি। অস্ত্রোপচার করার পরামর্শ দেবেন কি না সেটা বোঝা যাবে রিপোর্ট আসার পর। ধোনি সিদ্ধান্ত নেবেন যে তিনি অস্ত্রোপচার করাবেন কি না।’

আইপিএলের সময়ই চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং বলেন, ‘ধোনির হাঁটুতে ইনজুরি আছে। আপনি তার চলাচলে সেটা বুঝতে পারবেন। এ কারণে সে কিছুটা অস্বস্তিতে আছে। সে কারণেই ও কিছু কাজ সহজে করতে পারছে না। কিন্তু সবাই জানে ও দারুণ ক্রিকেটার। ফিটনেসকে বরাবর ও পেশাদারিত্বের সঙ্গেই দেখে এসেছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...