1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন




অভিনেত্রীকে মারধর, মা-ভাইয়ের বিরুদ্ধে মামলা

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৬৯ বার পঠিত

‘সিআইডি’ খ্যাত অভিনেত্রী বৈষ্ণবী ধনরাজকে মারধর করেছে তার পরিবারের মানুষজন। এতে মা-ভাইয়ের বিরুদ্ধে মারধর ও লাঞ্ছনার অভিযোগে থানায় মামলা করেছেন বৈষ্ণবী।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (টুইটার) একটি ভিডিও শেয়ার করেন বৈষ্ণবী। মূলত অভিনেত্রীর বন্ধু হিমাংশু শুক্লার আইডিতে ভিডিওটি নিজেই শেয়ার করেন তিনি। আর সেই ভিডিওতেই এসব তথ্য জানান বৈষ্ণবী।

ওই ভিডিওতে বৈষ্ণবী বলেন, আমি হিমাংশু শুক্লার আইডি থেকে কথা বলছি। আমি এখন কাশিমিরা থানায় আছি। এই মুহূর্তে আমার সাহায্যের খুব প্রয়োজন। আমার পরিবার আমাকে শারীরিকভাবে নির্যাতন করেছে। খুব খারাপভাবে আমাকে মারধর করেছে। মিডিয়া ও সংবাদমাধ্যম সবার কাছ থেকে সাহায্য দরকার আমার। দয়া করে আমাকে সাহায্য করুন।

জানা গেছে, থানে জেলার কাশিমিরা থানায় মামলা করেছেন বৈষ্ণবী। তার অভিযোগের ভিত্তিতেই অভিনেত্রীর মা ও ভাইয়ের বিরুদ্ধে নন-কগনিজেবল মামলা গ্রহণ করেছে পুলিশ।

২০০৮ সালে ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন বৈষ্ণবী। ২০০৯ সালে টেলিভিশন সিরিজ সিআইডি-তে যোগ দেন। পড়ে ‘না আনা ইজ দেশ লাডো’—তে অভিনয় করেন তিনি।

এরপরই বিয়ে করে অভিনয় থেকে বিরতি নেন বৈষ্ণবী। পরে ২০১৩ সালে ‘পারভারিশ-কুছ খাট্টি কুছ মিঠি’র মাধ্যমে আবারও পর্দায় ফিরেন তিনি। ২০১৮ সালে বলিউডে পা রাখেন বৈষ্ণবী।

সূত্র : হিন্দুস্তান টাইমস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...