1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




অভয়নগরের হত্যা মামলার আসামীসহ গ্রেফতার-০৪

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৪ বার পঠিত

মোঃ ইবাদৎ হোসেন অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোর জেলা গোয়েন্দা শাখার এলআইসি টিম জেলায় সংঘটিত বিভিন্ন চুরি, ডাকাতি, অপহরণ, হত্যার রহস্য উদঘাটনসহ অবৈধ অস্ত্রগুলি উদ্ধার অভিযান অব্যাহত পরিচালনা করেন ।

তারই ধারাবাহিকতায় এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে এসআই আমিরুল ইসলাম, শফি আহমেদ রিয়েলসহ ফোর্সের সমন্বয়ে একটি চৌকশ টিম ইং মঙ্গলবার রাতে মনিরামপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে কথিত চরমপন্থি সংগঠনের ০৪ জন সন্ত্রাসীকে ১ টি তাজা বোমা, প্রায় ২ কেজি বিস্ফোরকদ্রব্য ও ১টি ওয়ান সুটারগানসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা চরমপন্থি সংগঠনের পরিচয় দিয়ে এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, মাছের ঘের দখলের নিমিত্তে অভয়নগর ও মনিরামপুর থানা এলাকায় বিভিন্ন স্থানে বোমা বিস্ফোরণসহ নানাবিধ সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিল। গ্রেফতারকৃত আসামী অমিতাভ বিশ্বাসের বিরুদ্ধে সুন্দলী ইউনিয়নে উত্তম মেম্বার হত্যা মামলাসহ ২টি অস্ত্র মামলা রয়েছে। বিস্ফোরকদ্রব্য ও অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার সংক্রান্তে এসআই মফিজুল ইসলাম, পিপিএম বাদী হয়ে মনিরামপুর থানায় এজাহার দায়ের করলে মনিরামপুর থানার মামলানং-০২, তাং- ০৬/১২/২৩ খ্রিঃ, ধারা- বিস্ফোরকদ্রব্য উপাদানাবলী আইন,১৯০৮ এর ৩/৪/৫/৬ ও মনিরামপুর থানার মামলা নং-০৩, তাং-০৬/১২/২৩ খ্রিঃ, ধারা- দি আর্মস্ এ্যাক্টস্, ১৮৭৮ এর ১৯এ। দুটো পৃথক মামলা রুজু হয়।

গ্রেফতারকৃত আসামীরা হল অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ডহরমষিহাটি গ্রামের অখিল বিশ্বাসের ছেলে অমিতাভ বিশ্বাস (২৩), মনিরামপুর মহিষদিয়া গ্রামের প্রবীর মন্ডলের ছেলে উপজেলারপ্রতাপ মন্ডল (২১), একই গ্রামের সনীল ধরের ছেলে প্রান্ত ধর (১৯), নেহালপুর গ্রামের মসিয়ার গাজীর ছেলে জাহিদ হাসান (৩৬)।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...