1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




অবরোধের তৃতীয় দিনেও বাস চলাচল স্বাভাবিক পিরোজপুরে

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত

পিরোজপুর অফিস: বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের তৃতীয় দিনেও যোগাযোগ ব্যাবস্থা ও জনজীবন স্বাভাবিক ছিলো। যথা সময়ে ঢাকাসহ দূরপাল্লার বাস আসা-যাওয়া করছে। কেন্দ্রীয় বাসষ্ট্যান্ড থেকে খুলনা-বরিশালসহ বিভিন্ন জেলায়ও বাস চলাচল স্বাভাবিক ছিল।

গুরুত্বপূর্ণ স্থানসহ বিভিন্ন সড়কে র‌্যাব, পুলিশের বাড়তি সতর্কতা ছিলো।

এছাড়াও পুরানো বাসষ্ট্যান্ড, বঙ্গবন্ধু চত্ত্বর, বিএনপির কার্যালয়ের সামনে, বলেশ্বর ব্রীজ, ভাগিরথী চত্ত্বর, সোহরাওয়ার্দী কলেজ, ধুপপাশা এলাকায় পুলিশ মোতায়েন ছিল। সকাল থেকে নাশকতা ঠেকাতে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নির্দেশে অবরোধের বিরুদ্ধে সক্রিয় রয়েছে এবং শহরে বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। বঙ্গবন্ধু চত্ত্বর ও জেলা বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এদিকে জেলার নাজিরপুর ও ইন্দুরকানীসহ উপজেলগুলোতে অবরোধের কোন খবর পাওয়া যায়নি। তবে অবস্থান কর্মসূচি ও মিছিল করেছে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। জেলা ছাত্রলীগ শহরের বাইপাস সড়কসহ প্রধান প্রধান সড়কে মটর সাইকেল শোভাযাত্রা বের করে, যা ছিলো চোখে পড়ার মতো।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবির হোসেন বলেন, অবরোধকে কেন্দ্র করে নাশকতার প্রস্তুুত কালে জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির সহ ৬ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...