1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন




অন্য পুরুষদের সঙ্গে মেলামেশা করলেও প্রেমে পড়িনি: দীপিকা

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

বলিউডের অন্যতম আলোচিত ও জনপ্রিয় জুটি রণবীর এবং দীপিকা। সম্প্রতি কফি উইথ করন (সিজন- ৮)-এর প্রথম পর্বে এসে বোমা ফাটালেন বলিউডের এই জনপ্রিয় জুটি। যেখানে নিজেদের সম্পর্ক নিয়ে নানা অজানা তথ্য ফাঁস করেছে এই দম্পতি।

বিয়ের পর এই প্রথমবার জুটি বেঁধে কোনো রিয়েলিটি শোতে এলেন দীপিকা এবং রণবীর। কফি উইথ করণ সিজন ৮ এর প্রথম পর্বে তারাই ছিলেন করণের অতিথি। সেখানে যেমন এই তারকা জুটি তাদের বিয়ের ভিডিও পাঁচ বছর পর প্রকাশ্যে আনেন তেমনই জানান তাদের সম্পর্কের নানা অজানা কথাও। এদিন রণবীর তার এবং দীপিকার প্রথম দেখার কথাও বলেন।

অনুষ্ঠানে হাজির হয়ে রণবীরের সঙ্গে শুরুর দিকের সম্পর্ক নিয়ে দীপিকা বলেন, ‘আমার অনেকগুলো টক্সিক, ভুল সম্পর্কের পর কিছুদিন একা থাকতে চেয়েছিলাম। আমি কারও সঙ্গে জড়াতে চাইনি। কমিটেড হতে চাইনি। জীবনের পুরো মজা উপভোগ করতে চেয়েছিলাম। কারণ সেটারই বয়স ছিল তখন। তারপরই রণবীরের সঙ্গে আলাপ হয়। কিন্তু আমরা কমিটেড ছিলাম না। মানে যতদিন না ও প্রপোজ করেছে ততদিন কমিটেড ছিলাম না।’

এরপর দীপিকা বলেন, ‘রণবীরের সঙ্গে যখন সম্পর্কে ছিল তখন অন্য পুরুষদের সঙ্গেও মেলামেশা করেছি। তবে তাদের প্রেমে পড়িনি। কারণ, মনের দিক থেকে রণবীরই আমার কাছে ছিল সব। এসবই রণবীর জানে। আমার সমস্ত অতীতকে সে মেনে নিয়েছে। এটাই তো প্রেম।’

এদিন রণবীর জানান, রামলীলা ছবি করার সময় থেকেই তাদের সম্পর্ক তৈরি হয়। এরপর মালদ্বীপে বেড়াতে গিয়ে তিনি দীপিকাকে প্রপোজ করেন। কিন্তু প্রাথমিকভাবে অভিনেত্রীর মা তাকে মেনে নেননি। এক বছর সময় লেগেছিল রণবীরের, অভিনেত্রীর মায়ের মন জিততে।

আরও পড়ুন: জল্পনার অবসান ঘটিয়ে বিশেষ বার্তা আনুশকার

এরপর ২০১৮ সালে বিয়ে করেন এই জুটি। বিয়ের জন্য তারা উড়ে গিয়েছিলেন ইতালির লেক কোমোর এক বিলাবহুল পাঁচতারা হোটেলে। সেখানেই চার হাত এক হয় তাদের। এরপর বেশ সুখী দাম্পত্য হিসেবেই সংসার জীবন পার করছে এই দম্পতি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...