1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

শ্রাবন্তী-রোশনের সম্পর্কে রহস্য, মুখ খুললেন রোশন

  • সর্বশেষ পরিমার্জন : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

ছিলেন এয়ারলাইন্সের চাকুরে, পরে জিমনেসিয়াম খুলেছেন। কিন্তু তাকে সবাই চেনে তার স্ত্রী ও টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় স্বামী হিসেবেই।

স্ত্রী-অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন বারবার সংবাদ শিরোনামে এনেছে রোশন সিংয়ের নাম।  

শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের সর্বশেষ অবস্থা কী তা নিয়ে কখনই মুখ খোলেননি রোশন। ওদিকে শ্রাবন্তীও ইনস্টাগ্রামে সক্রিয় থাকলেও দাম্পত্য জীবন নিয়ে একদম মুখে কুলুপ এটে রেখেছেন। তবে এ সম্পর্ক থেকে বেরিয়ে জীবন যে নতুন করে শুরু করতে প্রস্তুত শ্রাবন্তী তা তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টগুলোতে স্পষ্ট।  

ইতোপূর্বে রোশন কখনো নিজের সম্পর্ক নিয়ে সাক্ষাৎকার দেননি। সম্প্রতি পশ্চিমবঙ্গভিত্তিক আনন্দবাজার ডিজিটালকে এক সাক্ষাৎকারে প্রথম কিছুটা মুখ খোলেন রোশন। এই প্রথম তিনি স্পষ্ট স্বীকার করলেন, শ্রাবন্তীর সঙ্গে কোনও যোগাযোগ নেই তার।  

স্ত্রী সম্পর্কে বিস্তারিত আর কিছুই বলতে নারাজ রোশন। তবে স্ত্রীর সুবাদে টলিউডে তার ব্যাপক পরিচিতি ও সুসম্পর্ক গড়ে উঠেছে। আর সেই সম্পর্ককে নিজের ব্যবসা সম্প্রসারণে কাজে লাগাবেন বলেও জানান রোশন সিং।  

একজন অভিনেত্রীর সঙ্গে সংসার করা কতটা চ্যালেঞ্জিং? এমন প্রশ্নের উত্তরে রোশন বলেন, আর পাঁচটা সংসারের মতোই আমাদের সংসার ছিল। ও যে সুপারস্টার, সেটা বাড়িতে থাকলে কোনওদিন বুঝতে দেয়নি। এমনকি, আমার পরিবারের সঙ্গেও মিশে গিয়েছিল। ওর ছেলের সঙ্গেও বন্ধুত্ব হয়ে গিয়েছিল আমার। ৪০৭ (মালবাহী ম্যাটাডর) চালায় আমার এক বন্ধু। তার সঙ্গেও ও মিশতে পারতো। তবে আমি মনে করি, যা হয় সবসময় ভালোর জন্যই হয়। এর বেশি আমি কিছু বলব না। প্লিজ!

স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্ত্বেও তার কখনো অভিনয় করতে ইচ্ছে করেছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, নাম-যশ তিনি চান না। যদিও স্ত্রীর সুবাদে এখন সেটা উল্টো দিক থেকে হয়ে যাচ্ছে।  

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন

নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031