1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

রাণীশংকৈলে জমি দখল সংক্রান্ত সংঘর্ষে আহত ৬ আটক -৩

  • সর্বশেষ পরিমার্জন : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ২৭৮ বার পড়া হয়েছে

আবদুল্লাহ আল নোমান,রানীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ রাণীশংকৈল উপজেলায় জমির দখল কে কেন্দ্র করে সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। আর এ ঘটনায় আমিরুল ইসলাম (৫০), সাদেকুল ইসলাম( ৩০) ও আনসারুল ইসলাম (২৭) নামে ৩ জনকে আটক করেছে রানীশংকৈল থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানা এজাহার সুত্রে জানা যায়, উপজেলার ৮ নং নন্দুয়ার ইউনিয়নের ভন্ডগ্রাম এলাকার মৃত হাকিম উদ্দীনের ছেলে হাসিরুল ইসলাম (৩৫) ও একই এলাকার মৃত কান্দুরু মোহাম্মদের ছেলে হানিফের(৪৫) সাথে ৫২ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।সে বিরোধ কে কেন্দ্র করে রবিবার ভোর সাড়ে ৭ টায় হাসিরুলের ভোগদখল কৃত বাসতড়ীতে হঠাৎ করেই ঐ জমির দাবীদার একই এলাকার হানিফ দলবল নিয়ে বাড়ীর স্থাপনা ভাঙতে শুরু করে। এমন অবস্থায় হাসিরুল বাঁধা দিতে গেলে হানিফের লোকজন হাসিরুলকে ধরে লোহার রড সহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত সহ বেধড়ক মারপিট শুরু করে। তার আত্নচিৎকারে বাড়ীর অন্য লোকজন বেরিয়ে আসেল তাদেরও মারপিট করে হানিফের লোকজন ।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত তিন ব্যক্তিকে আটক করে। হানিফের লোকজনের আঘাতে হাসিরুল নিজে সহ তার ভাই স্ত্রী সহ ৬ জন গুরুতর আহত হয়ে বর্তমানে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এ ঘটনায় হাসিরুল বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে হানিফ কে হুকুমদাতা আসামী করে মৌমিনা(৩৫),জরিনা (৩৮),আশরাফুল(৩৫) সফিরুল ইসলাম(৪০),সুফিয়ান(২৫),সাইফুল ইসলাম(২২),হযরত আলী(২০),আমিরুল ওরফে পাগলা (৫৯) আটককৃত তিনজন সহ ১৪ জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম বলেন,চিকিৎসাধীন ৬ জনের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।তাদের পরীক্ষা নিরীক্ষা চলছে।অবস্থার বেগতিক হলে তাদের উন্নত চিকিৎসার জন্য অন্যত্রে স্থানতর করা হবে।

এ ঘটনায় অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবালের কাছে মুঠোফোনে জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন,আমরা ঠাকুরগাঁওয়ে একটি সভায় আছি। ঘটনাটির মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন

নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031