1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

আইসিসির দশক সেরা দলে জায়গা পেলেন যারা

  • সর্বশেষ পরিমার্জন : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ২০১০ থেকে ২০২০ সাল পর্যন্ত সেরা পারফর্ম করে যাওয়া ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টির এই তিন ফরম্যাটের দলে জায়গা পেয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। 

তিন ফরম্যাটের দুই দলে জায়গা পেয়েছেন- মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বেন স্টোকস, এবি ডি ভিলিয়ার্স, লাসিথ মালিঙ্গা। 

ভারতকে আইসিসির তিনটি শিরোপা উপহার দেয়া সাবেক সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে আইসিসির দশক সেরা ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের নেতৃত্বে রাখা হয়েছে। 

আইসিসির দশক সেরা টেস্ট দল: অ্যালিস্টার কুক, ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, বিরাট কোহলি (অধিনায়ক), স্টিভ স্মিথ, কুমার সাঙ্গাকারা, বেন স্টোকস, রবিচন্দ্রন অশ্বিন, ডেল স্টেইন, স্টুয়ার্ড ব্রড ও জেমস অ্যান্ডারসন। 

আইসিসি দশক সেরা ওয়ানডে দল: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, সাকিব আল হাসান, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), বেন স্টোকস, মিসেল স্টার্ক, ট্রেন্ট বোল্ট, ইমরান তাহির ও লাসিথ মালিঙ্গা।

আইসিসি দশক সেরা টি-টোয়েন্টি দল: রোহিত শর্মা, ক্রিস গেইল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), কায়রন পোলার্ড, রশিদ খান, জশপ্রিত বুমরাহ ও লাসিথ মালিঙ্গা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন

নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031