1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. emranhossain9555@gmail.com : Emran Hossain : Emran Hossain
  3. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  4. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

  • সর্বশেষ পরিমার্জন : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে

জলঢাকা প্রতিনিধি

নিলফামারী জেলার জলঢাকা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে কিছুদিন ধরে আন্দোলন হচ্ছে। গঠনতন্ত্র অনুসারে কমিটি না হওয়ায় ও সভাপতি হাদিউজ্জামান হাদি ও দলিল লেখক সমিতির ০৫/১৮ লাইসেন্স ধারি আযম সরকার (গোলাম আযম)-র বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে জলঢাকা উপজেলা ও পৌর ছাত্রলীগের ত্যাগী ও পরিক্ষিত নেতৃবৃন্দ।
২১ নভেম্বর শনিবার পৌর যুবলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ‘তৃণমূল নেতা-কর্মী’-এর ব্যানারের ছাত্রলীগের একটি পক্ষ। তাঁরা চলমান কমিটি বাতিল ও সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন ‘তৃণমূল ত্যাগী নেতা-কর্মীর পক্ষে’- উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল গনী স্বপন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,গত ১২/১১/২০২০ ইং রবিবার রাত ৯ টা ৪৫ মিরিটে জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাছান শাহ্ (আপেল) সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক আইডির স্ট্যাটাস এর মাধ্যমে জানা যায় হাদিউজ্জামান হাদি ও আযম সরকারকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগ কমিটি প্রদান করেন। যাহা অবৈধ ও অগঠনতান্ত্রীক। বাংলাদেশ ছাত্রলীগ একটি আদর্শীক সংগঠন এখানে ছাত্রলীগ চলে ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী। ছাত্রলীগের কমিটি গঠন হবে ছাত্রলীগ কর্মীদের কাউন্সিলের মাধ্যমে কোনো ফেসবুক আউডি স্ট্যাটাস দিয়ে নয়।আমিও চাই কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করা হোক। নতুনরা নেতৃত্বে আসুক।এ নিয়ে আমি এবং আমার সংগঠনের সভাপতি শ্রী নলনী বিস্বাস জয় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে কমিটির বিষয়ে বারবার বলা সত্বে কাউন্সিল করতে সহযোগিতা দেওয়ার আস্বাসও দিয়েছিলো কিন্তু তা বাস্তবায়ন হইলোনা।

আমি মিডিয়াকর্মী ভাইদের মাধ্যমে দেশরন্ত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানাচ্ছি যে, উপজেলা ছাত্রলীগে সভাপতি জনাব হাদিউজ্জামান হাদি একজন চাঁদাবাজ,উনি ছাত্রলীগের নামে চাঁদাবাজির দায়ে ৯৫ দিন জেলহাজতে ছিলেন যার যাবতীয় ডকুমেন্টস আছে অপরদিকে সাধারণ সম্পাদক জনাব আযম সরকার যার আসল নাম গোলাম আযম। তিনি মুলত নাম পরিবর্তন করে করে ছাত্রলীগের এই কমিটিতে আসে।
এখন আমাদের প্রশ্ন হলো যার ভোটার আইডিতে গোলাম আযম,যিনি দলিল লেখক সমিতির ০৫/১৮ লাইসেন্সধারী একজন সরকার ওখানেও নাম গোলাম আযম সেই গোলাম আযমকে কিভাবে রাতারাতি নেতা বানানো হইলো।

এবং এ নিয়ে আমরা কমিটি বাতিলের দাবিতে জেলা আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদক বরাবর শিবির ও পেশাজিবী দ্বারা গঠিত অগঠনতান্ত্রীক অবৈধ কমিটি বাতিলের লিখিত আবেদনও করি।
আমরা চাই অগঠনতান্ত্রীক বিতর্কিত কমিটি বাতিল করে সৎ, যোগ্য, ত্যাগী ও মেধাবী ছাত্রদের মাধ্যমে উপজেলায় পূনরায় ছাত্রলীগ কমিটি দেওয়ার আহব্বান জানিয়ে আমাদের সংবাদ সম্মেলন শেষ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

খুঁজুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,৭২০,৫০১
সুস্থ
৪২,০৩১,৫৭৮
মৃত্যু
১,৪২৬,৮৩৪