1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. emranhossain9555@gmail.com : Emran Hossain : Emran Hossain
  3. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  4. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:২৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

একযোগে ১শত অপরিচ্ছন্ন জায়গা পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন সোনারগাঁও

  • সর্বশেষ পরিমার্জন : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১৪১ বার পড়া হয়েছে

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে একই দিনে একযোগে সোনারগাঁওয়ের ১০০টিরও বেশি বাড়ি পরিচ্ছন্ন করলো স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁওয়ের তরুণ স্বেচ্ছাসেবীরা।

শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত গণমাধ্যমকর্মী কামরুজ্জামান রানার নির্দেশনায় সোনারগাঁ উপজেলার প্রতিটি ঘরে ঘরে পরিচ্ছন্নতার বার্তা পৌছে দেয়ার উদ্দেশ্যে সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় পরিচালিত হয় এই কার্যক্রম। পরিবারের দাদা-দাদি, নানা-নানি, চাচা-চাচি, মা-বাবা সহ বাকি সদস্যদের সহায়তায় ১০০টিরও বেশি অপরিচ্ছন্ন জায়গায় একসাথে পরিচ্ছন্নতার প্রতিফলন ঘটানো সম্পন্ন করে তারা।  

বিডি ক্লিন সোনারগাঁওয়ের সমন্বয়ক কামরুজ্জামান রানা জানান, ধারাবাহিক পরিচ্ছন্নতার কার্যক্রমের ৩৮তম ইভেন্টে উপজেলার প্রতিটি বাড়িতে ক্লিন এন্ড সেইফ কার্যক্রমের আওতায় আনতে কাজ করছেন তারা। টিমের এপর্যন্ত ৪৮০জন স্বেচ্ছাসেবী পরিচ্ছন্ন সোনারগাঁ তথা বাংলাদেশ গড়ার কাজ করছেন। যার সিংহভাগ সদস্যই বয়সের তরুণ। আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর, জীবাণুমুক্ত ও পরিচ্ছন্ন দেশ গড়ে তুলতে সমাজের সকল সচেতন মহলের সহযোগিতা চেয়ে তাদের কে পরিচ্ছন্নতার কার্যক্রমে আসার আহবান জানিয়েছেন তিনি।

“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” স্লোগানকে প্রতিপাদ্য করে পরিচালিত ভিন্নধর্মী এ কার্যক্রমে সোনারগাঁয়ের সাধারণ মানুষের কাছে প্রশংসা কুড়াচ্ছেন পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্নবাজদের এই স্বেচ্ছাসেবী পরিবারটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

খুঁজুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,৭১৯,৯৫৭
সুস্থ
৪২,০৩১,৩৯৩
মৃত্যু
১,৪২৬,৮২৩