1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. emranhossain9555@gmail.com : Emran Hossain : Emran Hossain
  3. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  4. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

সোনারগাঁওয়ে অবৈধ ভাবে জমি দখলে যেতে মার্কেটে আগুন দেয়ার অভিযোগ আল মোস্তফা গ্রুপের বিরুদ্ধে

  • সর্বশেষ পরিমার্জন : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১০৭ বার পড়া হয়েছে

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

সোনারগাঁ উপজেলার  ইউনিয়নের সাহাপুর এলাকার পার্শ্ববর্তী সাহাপুর মৌজায় অবৈধ ভাবে হুমকি দিয়ে পাশের মালিকাধীন জমি দখল করতে না পেরে সেই মালিকের মার্কেটে রাতের আধারে লুটপাট ও আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ উঠেছে আল মোস্তফা গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে।.

আল মোস্তফা গ্রুপের জমির পাশের ১৩ শতাংশ জমি দখল নিতেই সেই জায়গার মার্কেট লুট ও আগুন দেয়া হয়েছে বলে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছেন সোনারগাঁ থানা পুলিশ।

অভিযোগে জানা যায়, মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ৩ ঘটিকায় কে মৃত আঃ রহমানের ছেলে আল মোস্তফা গ্রুপের স্বত্বাধিকারী আল মোস্তফা (৫২) এর নির্দেশে সাতভাইয়াপারার মৃত আমিন উদ্দিন মেম্বারের ছেলে মোঃ হামিদুল্লাহ ও আরো অজ্ঞাত ৫/৬ জন মিলে গভীর রাতে সাহাপুরের মৃত আঃ গফুরের ছেলে আঃ আজীজ (৭২) নামের এক ব্যক্তির মার্কেটের একটি মুদিদোকানে লুট এবং পুরো মার্কেটে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। গভীর রাতের আগুন নিভাতে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ কর আগুন নিয়ন্ত্রণে আনেন।

আঃ আজিজ জানান, গত কয়েক বছর যাবত আল মোস্তফা আমার ক্ররয় কৃত জমি দখল করতে আমাকে স্থানীয় সন্ত্রাসী ও তার পালিত মাস্তানদের মাধ্যমে হুমকি দিয়ে আসছিলো। আমার নামে মিথ্যা মামলা দিয়ে আমাকে হেনস্থা করতে চেয়েছে এই ভূমিদস্যু। সর্বশেষ আমার জমি দখল করতে না পেরে সেই জমিতে থাকা মার্কেট লুট ও আগুন দিয়ে আমাকে পথে বসিয়ে দিয়েছে। মার্কেটে লুট ও আগুন দিয়ে প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার ক্ষতিসাধন করেছে বলে জানান তিনি।

আঃ আজীজের মার্কেটের মুদিদোকানে লুট এবং পুরো মার্কেটে আগুন দেয়ার বিষয়ে মুঠোফোনে আল মোস্তফাকে প্রশ্ন করলে তিনি জানান, ঘটনাটি তিনি মাত্রই জানলেন এবং ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা অস্বীকার করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, আল মোস্তফা গ্রুপ বা যে কোন কোম্পানীই কারো জমি অবৈধ ভাবে দখল করতে পারবে না। খুব শীঘ্রই তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

খুঁজুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,৭১৯,৯৩৬
সুস্থ
৪২,০৩০,২৩৪
মৃত্যু
১,৪২৬,৮২৩