1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. emranhossain9555@gmail.com : Emran Hossain : Emran Hossain
  3. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  4. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:০৯ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

শেরপুরে নবাগত ইনচার্জ ইফতেখার ইসলামের সাংবাদিকদের নিয়ে মতবিনিময়

  • সর্বশেষ পরিমার্জন : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৩২০ বার পড়া হয়েছে

শেখ সাহেদ মিয়া মৌলভীবাজার প্রতিনিধিঃ শেরপুরের স্থানীয় সাংবাদিকদের সংগঠন শেরপুর প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের সাথে সদ্য যোগদানকৃত মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন “শেরপুর পুলিশ ফাঁড়ি” ইনচার্জ ইফতেখার ইসলাম এর সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় শেরপুর ফাঁড়ি পুলিশের সভা কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। সাংবাদিকরা নবাগত ইনচার্জকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শেরপুর এলাকার খলিলপুর ও মনুমুখ ইউনিয়নের শান্তিশৃঙ্খলা বজায় রাখা সহ অপরাধ নির্মূলে সততার সঙ্গে কাজ করার আহবান জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন- দৈনিক সমকাল মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক নূরুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সামাদ আজাদ ও কাঞ্চন ভৌমিক,শেরপুর প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক ও বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব মৌলভীবাজার জেলা শাখার সহ সভাপতি শেখ সাহেদ মিয়া,শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব মৌলভীবাজার জেলা শাখার সাধারন সম্পাদক মোফাদ আহমেদ,বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব মৌলভীবাজার জেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক সাহাবুদ্দিন,শেরপুর প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহিয়া আহমদ,শেরপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক রিপন মিয়া,সহ প্রচার সম্পাদক কয়েছ আহমদ,সাংবাদিক জুয়েল মিয়া,শেরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ফাহাদ আহমদ প্রমুখফাঁড়ির নবাগত ইনচার্জ ইফতেখার ইসলাম বলেন- পুলিশ জনগণের বন্ধু,আর জনগণের বন্ধু হিসেবে আমি কাজ করতে চাই,সেক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন,বিশেষ করে সাংবাদিকদের সহযোগিতা পুলিশের একান্ত কাম্য। সমাজ উন্নয়নে সাংবাদিকদের লেখনির ভুমিকা সর্বদা প্রশংসনীয়। সমাজের ন্যায় অন্যায় সুখ-দুঃখের চিত্র তারা লেখনির মাধ্যমে তুলে ধরেন। সচেতন করেন দেশ ও জাতিকে। সর্বোপরি জাতির কল্যাণে সাংবাদিকদের ভূমিকা অনেকাংশেই এগিয়ে রয়েছে। তিনি আরও বলেন- মানুষের কল্যাণে ফাঁড়ি এলাকাধীন প্রত্যেক জাগায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা পরিচালনা করবো। এবং মাদক নির্মূলে সরকারের জিরো টলারেন্স নীতি অবলম্বনে কাজ করে যাবো। এতে সাংবাদিকসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

খুঁজুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,৭১৯,৯৫৭
সুস্থ
৪২,০৩১,৩৯৩
মৃত্যু
১,৪২৬,৮২৩