1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. emranhossain9555@gmail.com : Emran Hossain : Emran Hossain
  3. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  4. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:১৯ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

২ টেস্ট ৩ টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান

  • সর্বশেষ পরিমার্জন : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ফিউচার ট্যুর প্লান অনুসারে আগামী বছরের ডিসেম্বরে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে। ঢাকা সফরে বাবর আজমরা টাইগারদের সঙ্গে দুটি টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে।

সবশেষ ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসেছিল পাকিস্তান ক্রিকেট দল। সেই সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে স্বাগতিক বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হয় আজহার আলীর নেতৃত্বাধীন দলটি।

তবে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে ড্র করলেও দ্বিতীয় খেলায় আজহার আলীর ডাবল সেঞ্চুরিতে ৩২৮ রানের বড় ব্যবধানে জয় পায় মিসবাহ-উল-হকের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দল।

চলতি বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে সবশেষ টেস্ট ম্যাচ খেলে আসে বাংলাদেশ দল। রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত সেই টেস্টে ইনিংস ও ৪৪ রানের ব্যবধানে হেরে যায় মুমিনুল হকের নেতৃত্বাধীন দলটি।

এরপর দেশে ফিরে জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্টে ইনিংস ও ১০৬ রানে জয় পায় বাংলাদেশ। চলতি বছরই টাইগারদের সবচেয়ে বেশি টেস্ট ম্যাচ খেলার কথা ছিল কিন্তু করোনার কারণে সব ভেস্তে যায়।

সবশেষ শ্রীলংকা সফর হওয়ার কথা থাকলেও লংকান বোর্ডের কঠিন শর্তের কারণে সফর স্থগিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ বছর টাইগারদের আর কোনো আন্তর্জাতিক ম্যাচ নেই।

মহামারী করোনাভাইরাসের কারণে এ বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগও (বিপিএল) হচ্ছে না। তবে ক্রিকেটারদের খেলায় রাখতে তিন দলের প্রেসিডেন্টস কাপ আয়োজন করছে বিসিবি। এরপর একটি কর্পোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করবে দেশের ক্রিকেট বোর্ড।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

খুঁজুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৯৭৩,৪৯১
সুস্থ
৩১,৬৮৩,২৭৯
মৃত্যু
১,১৫৫,২২৪