1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. emranhossain9555@gmail.com : Emran Hossain : Emran Hossain
  3. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  4. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:২৫ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

রায়পুরায় জমানো পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • সর্বশেষ পরিমার্জন : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৪০ বার পড়া হয়েছে


হারুনুর রশিদ ( নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদীর রায়পুরা উপজেলায় মির্জাপুর ইউনিয়নের মধ্য পাড়ায়    জমানো পানিতে ডুবে সামির আহমেদ অপু (৯)নামে এক শিশুর মৃত্যু  খবর পাওয়া গেছে ।
আজ মঙ্গলবার ১৩ অক্টোবর সকাল আনুমানিক  ১১ঘটিকায় উপজেলাদীন  মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মধ্য পাড়ার মো. লাল মিয়ার ছেলে অপুর পানিতে ডুবে  মৃত্যু হয়েছে। লাল মিয়ার   ২ছেলে ১মেয়ের মধ্যে অপু সবার ছোট ছিলো। 
অপুর সাথে খেলতে যাওয়া বন্ধু ইউসুফ (৮) জানায়, অপু, বাদশা ( ৫), শুভ (৬) ও জুবাঈদ (৯) এ চারজন মিলে সেখানে জমা পানিতে খেলতে যায়। জমির পাড় হতে নিচ পর্যন্ত তারা পিচ্ছিল খেয়ে নিচে নামতো। খেলার এক পর্যায়ে অপু পিচ্ছিল খেয়ে দূরে জমা পানিতে ডুবে যায়। আর উঠেনি। ডাকা ডাকি শুরুকরি, পরে অনেকে দৌড়ে  এসে পানির নিয়েছ থেকে  উদ্ধার করে ।      অপুর বড় ভাই দিপু জানান, সকালের খাবার খেয়ে অপু বন্ধুদের নিয়ে বাড়ির সামনের জমিতে খেলতে যায়। সেখানে পাড় তৈরি করে ড্রেজারের মাধ্যমে বালি ভারাটের কাজ করাচ্ছিলেন মো. মিজানুর রহমান হাজারী। ড্রেজারে আসা পানি ও বৃষ্টির পানি জমে জমিতে প্রায় ৩ফুট উঁচু হয়। খেলার ছলে অপু পাড় হতে পিছলে নিচে নামার পর সেখানে ডুবে যায়। খেলার সাথীদের কাছ থেকে শুনে বাড়ির লোকজন গিয়ে অপুকে মৃত অবস্থায়  উদ্ধার করেন।  
খবর পেয়ে রায়পুরা থানার এস.আই মো. ফরিদ শেখ ও মির্জপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আসাদুল্লাহ ভুইঁয় ঘটনাস্থলে আসেন। এ ব্যাপারে রায়পুরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান এস.আই মো. ফরিদ শেখ। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

খুঁজুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৯৭৩,৪৯১
সুস্থ
৩১,৬৮৩,২৭৯
মৃত্যু
১,১৫৫,২২৪