1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. emranhossain9555@gmail.com : Emran Hossain : Emran Hossain
  3. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  4. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:২২ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

ট্রাম্পের কাছ থেকে করোনা ছড়ানোর ঝুঁকি নেই : চিকিৎসক

  • সর্বশেষ পরিমার্জন : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছ থেকে অন্যদের মাঝে করোনা ছড়ানোর ঝুঁকি নেই বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক শন কনলি।  

শনিবার ট্রাম্পের নমুনা পরীক্ষার মাধ্যমে এ তথ্য জানা গেছে বলে তিনি জানান। হোয়াইট হাউসের এই চিকিৎসক এক বিবৃতিতে জানান, ট্রাম্পের করোনা টেস্টে দেখা গেছে তিনি এখন আর অন্যদের জন্য ঝুঁকির কারণ নন। পরীক্ষার ফলাফল বলছে, মার্কিন প্রেসিডেন্টের শরীরে সক্রিয়ভাবে ভাইরাসের প্রতিলিপি তৈরির কোনো প্রমাণ পাওয়া যায়নি।

তবে তার এই বিবৃতির বিষয়ে তাৎক্ষণিক কোনো মন্তব্য করেনি হোয়াইট হাউস। এমনকি, ট্রাম্পের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে কি না সেটাও নিশ্চিত করেনি কেউ।

এদিকে, করোনায় আক্রান্ত হওয়ার পর প্রথমবারের মতো জনসমাবেশে যোগ দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। শনিবার বিকেলে হোয়াইট হাউসের ব্যালকনিতে দাঁড়িয়ে সমর্থকদের সামনে সংক্ষিপ্ত ভাষণ দেন তিনি। রিপাবলিকান সমর্থকদের আশ্বস্ত করে ট্রাম্প জানান, তিনি এখন অনেক ভালো বোধ করছেন। ৩ নভেম্বরের নির্বাচনে সবাইকে ভোট দিতে যাওয়ার আহ্বান জানান এ নেতা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

খুঁজুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৯৫৬,৭৭৬
সুস্থ
৩১,৬৭৫,৫৭৫
মৃত্যু
১,১৫৪,৯৯৫